আজকের তারিখ- Fri-17-05-2024

নভেম্বরে প্রেক্ষাগৃহে ডিপজল-দিতির ‘এ দেশ তোমার আমার’

বিনোদন ডেস্ক: গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিলো ডিপজল অভিনীত ও প্রযোজিত এফ আই মানিক পরিচালিত ‘সৌভাগ্য’। দর্শক সাড়াও পেয়েছিলো ছবিটি। সে ধারাবাহিকতায় এই জুটির আরো একটি ছবি মুক্তির জন্য প্রস্তুত। এমনটাই জানিয়েছেন ডিপজল। বলেন ‘এ দেশ তোমার আমার’ নামের সিনেমাটি আগামী ৫ নভেম্বর দেশব্যাপী মুক্তি পাবে।
সেই সিনেমা নিয়ে ডিপজল বলেন, ‘ছবিটি বেশ ভালো দর্শক পেয়েছে। আমার সিনেমার প্রতি দর্শকের এখনো আকর্ষণ রয়েছে। কারণ হচ্ছে, আমি দর্শকের চাহিদাকে মাথায় রেখে সিনেমা বানাই।’
ডিপজল আশাবাদী তার ‘এ দেশ তোমার আমার’ সিনেমাটিও দর্শক দেখবে৷
এফ আই মানিক পরিচালিত সিনেমাটিতে রাজনীতি, সমাজনীতির নানা অনিয়মের বিষয় তুলে ধরে একটি দেশপ্রেমের গল্প এতে উঠে এসেছে। নানা কারণে সিনেমাটি শেষ করতে দেরি হয়। তবে সব কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করে এখন এটি মুক্তি দিচ্ছেন তিনি।
ডিপজলের মতে, সিনেমার গল্প যদি দর্শকের পছন্দ হয় তবে তা যেকোনো কালে, যেকোনো পরিস্থিতিতেও তারা তা দেখেন। ‘এ দেশ তোমার আমার’-এর গল্পই এমন যে, তা সব সময়ের সব দর্শকের দেখার একটি সিনেমা।
ডিপজল বলেন, ‘এ সিনেমাটি নিয়ে আমার একটি ভিন্ন দৃষ্টিভঙ্গি কাজ করেছে। দেশের প্রতি আমাদের প্রত্যেকের যে দায়িত্ব ও কর্তব্য রয়েছে, তা সিনেমার আঙ্গিকে তুলে ধরতে চেষ্টা করেছি। সিনেমা শুধু বিনোদনই নয়, এর দায়িত্বও রয়েছে। আমি আমার দায়িত্ববোধের জায়গা থেকে একটি উপভোগ্য গল্পের মাধ্যমে সিনেমাটিতে দেশপ্রেমের কথা বলতে চেয়েছি। আমার দৃঢ় বিশ্বাস, আমার সিনেমার প্রতি দর্শকের যেমন আগ্রহ রয়েছে, তেমনি এ সিনেমাটিও তাদের নিরাশ করবে না।’
এ সিনেমাতে ডিপজল ছাড়াও অভিনয় করেছেন প্রয়াত দিতি, মিজু আহমেদ, সাদেক বাচ্চু, রোমানা, আন্না, জায়েদ খান সহ আরও অনেক তারকা। এর সংগীত পরিচানা করেছেন আলাউদ্দিন আলী। কণ্ঠ দিয়েছেন প্রয়াত এন্ড্রু কিশোর।
এদিকে জানা গেছে,ডিপজল এ মাসের শেষের দিকে ভারত বা দুবাই যাবেন, তার শারিরীক চেকআপের জন্য। সেখান থেকে ফিরে সিনেমাটির মুক্তির প্রস্তুতি নেবেন।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )